আমাদের সম্পর্কে

আধুনিক ও বিশ্বস্ত ডেলিভারি কোম্পানি

র‌্যাপিড কুরিয়ার এই দেশে অগ্রগামী কুরিয়ার এবং পার্সেল পরিষেবার জন্য বাংলাদেশের প্রত্যেকের কাছে একটি পারিবারিক নাম। কর্পোরেট ক্লায়েন্ট থেকে সাধারণ মানুষ সবাই র‌্যাপিড কুরিয়ার এর সেবা পাচ্ছেন।

আমাদের লক্ষ্য

ব্যবসা আপনার ডেলিভারি দায়িত্ব আমাদের। তাদের ব্যবসা প্রসারিত করতে ই-কমার্স ব্যবসায়ীদের সাথে সহযোগিতা করুন। বিশ্বস্তভাবে বিতরণের সাথে ব্যবসায়ীদের সমস্যা সমাধান করুন। হোম ডেলিভারি পরিষেবা - সহজ, দ্রুত এবং বিশ্বস্ততায় একটি নতুন মাত্রা যোগ করুন।

আমাদের ইতিহাস

অনেকেই আছেন যারা অনলাইন ব্যবসা শুরু করছেন কিন্তু ডেলিভারি নিয়ে চিন্তিত। আপনার উদ্বেগ থেকে মুক্তি পেতে দ্রুত কুরিয়ার সার্ভিস "আপনার পাশে আছে"। আপনি আপনার বৈধ পার্সেল, উপহার, কাগজপত্র আমাদের মাধ্যমে ঢাকার যেকোনো স্থানে পাঠাতে পারেন।

কেন আমাদের নির্বাচন করেছে

কারণ আপনি আপনার বৈধ পার্সেল, উপহার, কাগজপত্র আমাদের মাধ্যমে ঢাকার যেকোনো স্থানে পাঠাতে পারেন। আমরা আমাদের অভিজ্ঞ ডেলিভারি এক্সিকিউটিভদের মাধ্যমে আপনার পার্সেল বা পণ্য সঠিক সময়ে সঠিক জায়গায় পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

র‌্যাপিড কুরিয়ার সম্পর্কে

এই দেশে কুরিয়ার এবং পার্সেল সার্ভিসেসের পথিকৃৎ থাকার জন্য র‌্যাপিড কুরিয়ার বাংলাদেশের সকলের একটি পরিবারের নাম। কর্পোরেট ক্লায়েন্ট থেকে শুরু করে গড় ব্যক্তি পর্যন্ত সমস্ত ব্যক্তি র‌্যাপিডের সেবা পাচ্ছেন।

এটি নির্ভরযোগ্য এবং লেবেল এই কোম্পানির পরিষেবাদি যারা গ্রহণ করেছে এবং গ্রহণ করবে তাদের সকলের কাছে এটি একটি বিশ্বাসযোগ্য নাম। জনসাধারণ এবং কর্পোরেশনদের বহু বছরের পরিষেবা এটিকে সবার জন্য পরিষেবা হিসাবে নিয়েছে।

আমরা গণতান্ত্রিক উপায়ে সমস্ত ক্লায়েন্টকে ভারসাম্য বজায় রাখি এবং তাই কোনও পক্ষপাত নেই এবং এটি নিজেই পুনরায় ক্লায়েন্টদের পরিষেবাগুলির অনুরূপ অনুরোধ সহ উৎসাহিত করেছে।

একাধিক পরিষেবার জন্য যোগাযোগের একক পয়েন্ট। এটি এক বিন্দু থেকে একাধিক পরিষেবাদি সরবরাহ করছে এবং এটিতে নিজস্ব লজিস্টিক বহরও অন্তর্ভুক্ত রয়েছে।

কোম্পানির পরিসংখ্যান

আমরা প্রফেশনাল ডেলিভারি কোম্পানি

৫৩১২ +

ক্লাইন্ট

১০০ +

ডেলিভারি পারসন

৮৫৬১ +

ডেলিভারি সম্পন্য

১ লাখ +

মোট পেমেন্ট